লাহোর কান্দার্সের বিপক্ষে জ্বলে উঠলেন সাকিব

সাকিব আল হাসান

সাকিব আল হাসান ও কামরান আকমলের ব্যাটে ভর করে লাহোর কান্দার্সের বিপক্ষে বড় সংগ্রহ পেয়েছে পেশোয়ার জালমি। নির্ধারিত ২০ ওভার খেলে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রান তুলেছে ড্যারেন স্যামির দল। জয়ের জন্য লাহোরের সামনে ১৬৭ রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দিয়েছে পেশোয়ার।

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪.২ বলে ৮ উইকেট হারিয়ে ১০৮ রান সংগ্রহ করেলাহোর। সাকিব নিয়েছে ২ উইকেট। লাহোর এখনো ব্যাটে রয়েছে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নামে পেশোয়ার জালমি। কামরান আকমলের সঙ্গে ওপেন করতে নামেন তামিম ইকবাল। শুরুটা ভালো হয়নি পেশোয়ার জালমির। দলীয় ৬ রানের মাথায় বিদায় নেন তামিম। ৫ রান করা বাংলাদেশি এই ওপেনার শিকার আমির ইয়ামিনের।

কামরান আকমল ব্যাট হাতে তুলে নিয়েছেন ফিফটি। দলের পক্ষে সর্বোচ্চ রানের ইনিংসটি তার-ই। ইয়াসির শাহের বলে মোহাম্মদ রিজওয়ানের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন কামরান। ৪০ বলে ৯টি চারের সাহায্যে ৫৮ রান করেন পাকিস্তানি এই উইকেটরক্ষক।

পেশোয়ারের পক্ষে দ্বিতীয় সর্বোচ্চ রানের ইনিংস খেলেন সাকিব। ২৪ বল মোকাবেলা করে দুটি চার ও একটি ছক্কায় ৩০ রান করেন। বাংলাদেশি এই অলরাউন্ডারকে প্যাভিলিয়নের পথ দেখান সোহেল তানভীর। মোহাম্মদ হাফিজ করেন ১৩ রান। ১৭ রানে অপরাজিত ছিলেন অধিনায়ক ড্যারেন স্যামি।

লাহোরের পক্ষে ১৯ রান খরচায় দুই উইকেট লাভ করেছেন ইয়াসির শাহ। একটি করে উইকেট লাভ করেছেন সুনিল নারিন, আমির ইয়ামিন ও সোহেল তানভীর।

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts