শুরুতেই দুই টাইগার ওপেনারের বিদায়

শুরুতেই দুই টাইগার ওপেনারের বিদায়

প্রথমবারের মতো বাংলাদেশের সঙ্গে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে বুধবার বিকেলে ঢাকায় এসেছে আফগানিস্তান ক্রিকেট দল। আর বৃহস্পতিবার সকালে মিরপুরে অনুশীলন করেছিল তারা।

আগামী ২৫ সেপ্টেম্বর রবিবার প্রথম ওয়াডেতে মাঠে নামবে দুই দল। তবে তার আগে নিজেদের প্রস্তুত করতে আজ বিসিবি একাদশের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলছে দলটি।

আজ শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়। টস জিতে আফগাদের ব্যাটিংয়ে পাঠায় বিসিবি একাদশের অধিনায়ক ইমরুল কায়েস।

টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারতি ৫০ ওভারে সব উইকেট হারিয়ে ২৩৩ রান সংগ্রহ করে আসগর স্টানিকজাইরা। ফলে ২৩৪ রানের টার্গেট দাড়ায় ইমরুল-এনামুলদের।

এই র্টাগেটে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খাই বিসিবি একাদশের অধিনায়ক ইমরুল কায়েস। করিম জানাতের বলে আমির হামজার তালুবন্দি হয়ে ৮ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় এই ওপেনারকে। দাড়াতে পারেননি আরেক ওপেনার এনামুলও। ফরিদ আহমেদের বলে রাশিদ খানের তালুবন্দি হন তিনি (৫)।

বিসিবি একাদশের হয়ে এই মূহুর্তে আফগারদের বিপক্ষে ব্যাট করছেন সাব্বির রহমান (০) ও মোসাদ্দেক হোসেন সৈকত । শেষ খবর পাওয়া পর্যন্ত বিসিবি একাদশের সংগ্রহ ৫ ওভারে ২ উইকেট হারিয়ে ১৫ রান।

এর আগে, আফগানদের পক্ষে সর্বচ্চো ৬৯ রান করেন হাসমতউল্লাহ শাইদি। ৯৬ বলে ৫ চার ও ১ ছয়ে আলাউদ্দিনের বলে বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরেন তিনি। এছাড়াও অধিনায়ক আসগর স্টানিকজাই ৩১, রাশিদ খান ৩০, ও মিরওয়েজ আশরাফে অপরাজিত ৩২ রানের উপর ভর করে টাইগার একাদশকে রানের ২৩৪ টার্গট বেঁধেদেন সফরকারিরা।

টাইগারদের পক্ষে পেসার আলাউদ্দিন বাবু ও মেহেদী হাছান মিরাজ নেন ৩টি করে উইকেট। এছাড়াও আবুহায়দার রনি ও শুভাশীষ রয় নিয়েছে দুইটি করে উইকেট।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts