সাকিবহীন কলকাতার হার

কলকাতার সম্ভাব্য একাদশ
Share Button

ঢাকা: প্রথম ম্যাচে উড়ন্ত সূচনা। দিল্লির বিরুদ্ধে নয় উইকেটের দাপুটে জয়। তবে দ্বিতীয় ম্যাচেই হারতে হলো সাকিবহীন কলকাতা নাইটরাইডার্সকে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বুধবার রাতে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে ৬ উইকেটে হেরেছে গৌতম গাম্ভীর শিবির।

টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৮৭ রানের বড় স্কোর গড়ে গড়ে কলকাতা। দলের হয়ে সর্বোচ্চ ৫২ বলে ৬৪ রান করে গাম্ভীর। ২৯ বলে ৫২ রানের (তিন চার, তিন ছক্কা) ঝড়ো ইনিংস খেলেছেন মনীশ পান্ডে। ১৭ বলে ৪ ছক্কা ও এক চারে ৩৬ রানের দাপুটে ইনিংস খেলেন আন্দ্রে রাসেল। মুম্বাইয়ের হয়ে ম্যাক্লেনাঘান দুটি, হার্দিক পান্ডে ও হরভজন সিং নেন একটি করে উইকেট।

১৮৮ রানের লক্ষ্যে খেলতে নেমে পাঁচ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌছায় প্রথম ম্যাচে ধোনি বাহিনীর কাছে হার মানা বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। জয়ের নায়ক অধিনায়ক রোহিত শর্মা। ৫৪ বলে যিনি থেকেছেন ৮৪ রানে অপরাজিত। ম্যাচ জয়ী ইনিংসে রোহিত হাঁকিয়েছেন ১০টি চার ও দুটি ছক্কা।

শেষের দিকে ২২ বলে তিন চার ও তিন ছক্কায় ৪১ রান করে দলের জয় ত্বরান্বিত করেন ইংলিশ ক্রিকেটার বাটলার। এছাড়া প্যাটেল ২০ বলে ২৩, ম্যাক্লেনাঘান ৮ বলে তিন ছ্ক্কায় করেন ২০ রান।

কলকাতার হয়ে একটি করে উইকেট নেন রাসেল, চাওলা ও যাদব। অপরাজিত ৮৪ রানের সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জেতেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts