সাকিবের স্ত্রী কী চায়? জেনে নিন

কক্সবাজারে সাকিব-শিশির

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দামামা এখনো শেষ হয়নি এর ভেতরেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) নিয়ে চিন্তা শুরু করে দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে তেমন একটা সুবিধা করতে পারেননি সাকিব। কিন্তু নিজের পারফর্মেন্সকে উন্নত করেই সিপিএলে ভালো খেলতে চান এই অলরাউন্ডার।

চতুর্থ বারের মত হতে যাওয়া সিপিএলে জ্যামাইকা তালাওয়াহস এর হয়ে খেলবেন সাকিব। আইপিএল খেলা অবস্থাতেই সিপিএল নিয়ে নিজের প্রতিক্রিয়া জানালেন তিনি।

‘আমার স্ত্রী চায় আমি সিপিএলে খেলি কারণ আমরা তাহলে ক্যারিবিয়ান দ্বীপগুলো দেখতে পারবো। আমি এটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

জুনের ২৯ তারিখ থেকে শুরু হতে যাওয়া সিপিএলে গেইলের দলে খেলছেন সাকিব। এ দলে কুমার সাঙ্গাকার, ইমাদ ওয়াসিম, ডেল স্টেইন এবং আন্দ্রে রাসেলের মত তারকারাও রয়েছে।

দল নিয়ে সাকিব বলেন, ‘আমার মনে হয় আমাদের দলটি অনেক ভালো। দল হিসেবে এখন শুধু আমাদের একসঙ্গে ভালো খেলতে হবে এবং ম্যাচ জিততে হবে।’

বার্বাডোজ ট্রাইডেন্টসের হয়ে ২০১৩ সালে প্রথম সিপিএলে খেলেছিলেন সাকিব। সেবার ওভার প্রতি ৫.৭ রান দিয়ে ৮ ম্যাচে ১১ উইকেট নিয়েছিলেন এই বাঁহাতি স্পিনার। পরের বারও সিপিএলে খেলার কথা ছিল সাকিবের কিন্তু এনওসি সংক্রান্ত জটিলতায় আর যাওয়া হয়নি তার। সিপিএলে সাকিবের দলের প্রথম ম্যাচ ২ জুলাই।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts