সাকিব-ধোনিদের আজকের ম্যাচের সম্ভাব্য একাদশ

কলকাতার সম্ভাব্য একাদশ
Share Button

চলমান আইপিএলের ২০তম ম্যাচে মাঠে নামবে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স ও রাইজিং পুনে সুপারজায়ান্টস। কলকাতা নিজেদের পঞ্চম ম্যাচে মাঠে নামলেও সাকিব দলের হয়ে তৃতীয় ম্যাচে মাঠে নামার অপেক্ষায় রয়েছেন।

পুনের ঘরের মাঠ মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় মাঠে নামবে দুই দল।

৪ ম্যাচ খেলে এখন পর্যন্ত আইপিএলের এই আসরে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে কলকাতা। তিন জয় আর এক পরাজয়ে গৌতম গম্ভীরের নেতৃত্বে খেলা দলটির অর্জন ৬ পয়েন্ট। অপরদিকে, টেবিলের আট দলের মধ্যে সাত নম্বরে অবস্থান করছে পুনে। মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে খেলা দলটি ৪ ম্যাচ খেলে একটি জয় পেলেও হেরেছে তিন ম্যাচে।

আইপিএলের অষ্টম ম্যাচে এবারের আসরে প্রথম মাঠে নামেন সাকিব। মুস্তাফিজদের দল হায়দ্রাবাদের বিপক্ষে সে ম্যাচে জয়ী দলে থাকা সাকিব বল হাতে ৩ ওভারে ১৮ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। মোহলিতে অনুষ্ঠিত ১৩তম ম্যাচেও কলকাতার হয়ে মাঠে নামেন সাকিব। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে সে ম্যাচে ৪ ওভার বল করে কোনো উইকেট না পেয়ে সাকিব খরচ করেন ২৮ রান। আর ব্যাট হাতে ১৫ বলে করেন ১১ রান। সে ম্যাচেও জয় পায় কলকাতা।

উইনিং কম্বিনেশন ধরে খেলতে চাইলে নিজেদের পঞ্চম ম্যাচেও মাঠে দেখা যেতে পারে সাকিবকে। আগামী কয়েক ম্যাচ থেকে ছিটকে পড়েছেন কলকাতার মনিশ পান্ডে। জল বসন্ত হওয়ায় তিনি বিশ্রামে রয়েছেন। ব্যাট হাতে সূর্যকুমার যাদবকে দেখা যেতে পারে তিন নম্বর পজিশনে।

এদিকে, পুনের তারকা ব্যাটসম্যান কেভিন পিটারসেন ইনজুরির কারণে ছিটকে পড়ায় দলে দেখা যেতে পারে বাড়তি একজন বোলারকে।

রাইজিং পুনে সুপারজায়ান্টস দল (সম্ভাব্য): ফাফ ডু প্লেসিস, আজিঙ্কা রাহানে, স্টিভেন স্মিথ, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), মিচেল মার্শ, থিসারা পেরেরা, রজত ভাটিয়া, রবিচন্দ্রন অশ্বিন, মুরুগাও অশ্বিন / ইরফান পাঠান, অঙ্কিত শর্মা, ইশান্ত শর্মা / রুদ্রপ্রতাপ সিং।

কলকাতা নাইট রাইডার্স দল (সম্ভাব্য): গৌতম গম্ভীর (অধিনায়ক), রবিন উথাপ্পা, শেলডন জ্যাকসন, সূর্যকুমার যাদব, ইউসুফ পাঠান, আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, পিযুষ চাওলা, সুনিল নারাইন, উমেশ যাদব ও মরনে মরকেল।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts