সাকিব না মুস্তাফিজ আজ কাকে সমর্থন করবেন আপনি?

সাকিব-মুস্তাফিজদের আজকের সম্ভাব্য একাদশ

সাকিবের দুর্বলতা এবং শক্তির জায়গা বেশ ভালই জানেন মুস্তাফিজুর। আবার মুস্তাফিজুরের দুর্বলতা ও শক্তির কথাও জানা আছে সাকিবের। টিম মিটিংয়ে সাকিব কি মুস্তাফিজুরের শক্তি ও দুর্বলতা প্রকাশ করে ফেলবেন? মুস্তাফিজুর কী করবেন? সাকিব খুব সতর্ক।

আজ একদিকে সাকিব আল হাসান। অন্যদিকে মুস্তাফিজুর রহমান। প্রথম জন কলকাতা নাইট রাইডার্সের। দ্বিতীয়জন সানরাইজার্স হায়দরাবাদের। সাকিব এখনও পর্যন্ত খুব একটা ভাল পারফরম্যান্স তুলে ধরতে পারেননি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। অন্য দিকে মুস্তাফিজুর নিজেকে নিংড়ে দিচ্ছেন।

মুস্তাফিজুরের বলের রহস্যই ভেদ করতে পারছেন না অন্যান্য দলের রথীমহারথীরা। মুস্তাফিজুরকে নিয়ে আশাবাদী সানরাইজার্স হায়দরাবাদের বিদেশি ক্রিকেটাররাও। মুস্তাফিজুরের মধ্যে অনেক সম্ভাবনা দেখছেন তাঁরা।

সাকিব সেখানে অভিজ্ঞ। আজ ইডেন গার্ডেন্সে নামবে কেকেআর। কলকাতা নিশ্চয় কেকেআর-কেই সমর্থন করবে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কেকেআর ম্যাচে ইডেন সমর্থন করেছিল বিরাট কোহলির আরসিবি-কেই। আজ নিশ্চয়ই সেরকম কিছু হবে না। কলকাতার দিকেই জনসমর্থন বেশি থাকবে।

প্রশ্ন হল, আজ প্রতিবেশী দেশ বাংলাদেশ কোন দলকে সমর্থন করবে? সাকিবের কলকাতাকে নাকি মুস্তাফিজুরের সানরাইজার্স হায়দরাবাদকে। আজ তো বাংলাদেশ ভাগ হয়ে যাওয়ার ম্যাচ। দেশের দুই প্রিয় সন্তান খেলতে নামছে একে অপরের বিরুদ্ধে। সেই লড়াইয়ের দিকেই তাকিয়ে গোটা বাংলাদেশ।

সাকিবের দুর্বলতা এবং শক্তির জায়গা বেশ ভালই জানেন মুস্তাফিজুর। আবার মুস্তাফিজুরের দুর্বলতা ও শক্তির কথাও জানা আছে সাকিবের। টিম মিটিংয়ে সাকিব কি মুস্তাফিজুরের শক্তি ও দুর্বলতা প্রকাশ করে ফেলবেন?

মুস্তাফিজুর কী করবেন? সাকিব খুব সতর্ক। ভবিষ্যতের কথা মাথায় রেখে সাকিব মুস্তাফিজুরকে ঢেকে রাখবেন। কিছুটা বলবেন কিন্তু পুরোটা ভাঙবেন না কেকেআর-এর কাছে। বাংলাদেশের বিখ্যাত এই অলরাউন্ডার বলছেন, তিনি মুস্তাফিজুর সম্পর্কে গোপন তথ্য মোটেও ফাঁস করবেন না কেকেআর-এর কাছে।

সাকিব বলেছেন, ‘‘মুস্তাফিজুর সম্পর্কে সব রহস্য আমি বলে দেব না। মুস্তাফিজুর বাংলাদেশকে প্রতিনিধিত্ব করে। আর আমি চাই দেশের হয়ে মুস্তাফিজুর ভাল খেলুক। এখন অনেক চুলচেরা বিশ্লেষণ হয়। তাতে মুস্তাফিজুরের রহস্য ধরে ফেলা সম্ভব হবে। আমি ওর কোনও রহস্য ফাঁস করব না।’

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts