সাকিব-মুস্তাফিজদের আজকের সম্ভাব্য একাদশ

সাকিব-মুস্তাফিজদের আজকের সম্ভাব্য একাদশ

মুস্তাফিজদের প্লে-অফ নিশ্চিত দৃষ্টি এখন শীর্ষ দুইয়ে। আর আজ মুস্তাফিজদের বিপক্ষে জয় শেষ চার নিশ্চিত করে দেবে সাকিবদের। এমন এক গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটায়। সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন, সনি ইএসপিএন।

আজকের ম্যাচে সানরাইজার্স জয় পেলে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে প্লে-অফ খেলবে। সেক্ষেত্রে প্রথম কোয়ালিফায়ারে হেরে গেলেও আরো একটি সুযোগ থাকবে তাদের সামনে। অন্যদিকে কলকাতা জিতে গেলে প্লে-অফ খেলার সুযোগ পাবে তারাও।

আইপিএলের সর্বশেষ পয়েন্ট টেবিল অনুযায়ী ১৩ ম্যাচ থেকে ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আর ১৩ ম্যাচ থেকে ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে কলকাতা।

এবার এক নজরে দেখে নেওয়া যাক দুই দলের সম্ভাব্য একাদশ

কলকাতা নাইট রাইডার্স (সম্ভাব্য) একাদশ:

রবিন উথাপ্পা (উইকেটরক্ষক), গৌতম গম্ভীর (অধিনায়ক), মনিশ পান্ডে, সূর্য কুমার যাদব, ইউসুফ পাঠান, সাকিব আল হাসান, পীযুষ চাওলা, সুনিল নারাইন এবং উমেশ যাদব, মরনে মরকেল, জেসন হোল্ডার।

 

সানরাইজার্স হায়দ্রাবাদ (সম্ভাব্য) একাদশ:

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), শিখর ধাওয়ান, ময়েসেস হেনরিকস, নামান ওঝা, দীপক হুদা, ইয়ন মরগান, আশীষ রেড্ডি, করণ শর্মা, ভুবনেশ্বর কুমার, বারিন্দার স্রান এবং মুস্তাফিজুর রহমান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts