সুযোগ পেয়েও দলের জয়ে ভূমিকা রাখতে পারলেন না সাকিব!

কলকাতার সম্ভাব্য একাদশ

আবার সুযোগ পেয়েছিলেন সাকিব আল হাসান। বাংলাদেশের অল রাউন্ডার কলকাতা নাইট রাইডার্সের একাদশে ফিরলেন। কিন্তু আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে দলের জয়ে তেমন কোনো ভূমিকা রাখতে পারলেন না। ব্যাট করার সুযোগ মেলেনি।

৩ ওভার বল করে ২১ রান দিয়েছেন। কোনো উইকেট পাননি। অবশ্য দুটি ক্যাচ নিয়েছেন। ৭ রানের জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে এখন শাহরুখ খানের দল। ৯ ম্যাচের ৬টিতে জয় তাদের। ৮ ম্যাচের ৬টিতে হেরে পয়েন্ট টেবিলের তলানীতে প্রিতি জিনটার পাঞ্জাব।

কলকাতার ইডেন গার্ডেন্সে কেকেআর ৩ উইকেটে করেছিল ১৬৪ রান। তারপর পাঞ্জাবের ব্যাটিংয়ের সময় পেন্ডুলামের মতো ঝুললো জয়ের ভাগ্য। মাঠে উপস্থিত ছিলেন কেকেআর মালিক শাহরুখ।

শেষে আন্দ্রে রাসেলের চমৎকার বোলিংয়ে জয়টা কেকেআরেরই। ৯ উইকেটে ১৫৭ রানে থেমেছে পাঞ্জাব। ৪ ওভারে ২০ রানে ৪ উইকেটের অসাধারণ বোলিংয়ে ম্যাচের সেরা ক্যারিবিয়ান অল রাউন্ডার রাসেল।

অষ্টম ওভারে বল হাতে পেয়েছিলেন বাঁ হাতি স্পিনার সাকিব। মাত্র ৫ রান দিলেন। এরপর ১৫ ও ১৭তম ওভারে ৮ রান করে দিলেন। ৪২ বলে ৬৮ রান করা গ্লেন ম্যাক্সওয়েল একটি ছক্কা মেরেছেন তাকে। ম্যাক্সওয়েল অবশ্য দলকে জেতাতে পারেননি ভুল সময়ে ভুল শট খেলতে গিয়ে আউট হয়ে।

এর আগে ১০১ রানের উদ্বোধনী জুটি গড়েছেন রবিন উথাপ্পা ও কেকেআরের অধিনায়ক গৌতম গাম্ভির। গাম্ভির ৪৫ বলে ৫৪ রান করেছেন। আর উথাপ্পা ৪৯ বলে ৭০ রান করে ফিরেছেন। ইউসুফ পাঠান ১৯ রানে অপরাজিত থাকেন। রাসেল আউট হয়েছিলেন ১৬ রান করে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts