হাথুরুসিংহের ইচ্ছাপূরনে ওয়ানডে দলে শুভাগত হোম!

শুভাগত হোম
Share Button

শ্রীলঙ্কার বিপক্ষে ঘোষিত ওয়ানডে দলে সুযোগ পেয়েছেন শুভাগত হোম। আর নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। এর আগে বেশ কয়েকবার জাতীয় দলে সুযোগ পেয়ে পারফরম্যান্স করতে না পারা এ ক্রিকেটারকে কেন নেওয়া হয়েছে এমন প্রশ্নই চলছে ক্রিকেটপাড়ায়। তবে কোচ ও ম্যানেজমেন্টের ইচ্ছায় ওয়ানডে দলে শুভাগত আছেন বলে জানান প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুভাগতর দলে অন্তর্ভুক্তি নিয়ে নান্নু বলেন, ‘টিম ম্যানেজমেন্টের চাওয়া থাকে একটা সিরিজে। টিম ম্যানেজমেন্টে হেড কোচ হাথুরুসিংহে আছেন, ম্যানেজার খালেদ মাহমুদ সুজন আছেন। ওদের মেসেজ থাকে যে ওই ধরণের খেলোয়াড় দরকার। আমাদের একটা পরিকল্পনা দেয়। এভাবেই আমাদের কাজ করতে হয়। আর এ জন্যই শুভাগতকে নেওয়া হয়েছে।’

শুভাগতর অন্তর্ভুক্তি ছাড়াও এ দলে বিস্ময়করভাবে জায়গা পান সানজামুল ইসলাম। ওয়ানডে ক্রিকেটে বোলিংয়ের পাশাপাশি যে ব্যাট করতে পারে এমন স্পিনারই চেয়েছিল ম্যানেজমেন্ট। ঘরোয়া ক্রিকেটে পরীক্ষিত বলেই তাকে নেওয়া হয়েছে বলে জানান নান্নু।

সানজামুল বিসিএলে খুব ভালো খেলেছে। এছাড়া গত প্রিমিয়ার লিগে যথেষ্ট ভালো করেছে। আর ওয়ানডেতে অনেক সময় আপনার অলরাউন্ডার দরকার যে অল্প বোলিং করতে পারে ব্যাটিংও করতে পারে। সে হিসেবে সানজামুল পরীক্ষিত। ভালো বোলিং করে যাচ্ছেন, এজন্যই ওকে নেওয়া।’

উল্লেখ্য, ওয়ানডে স্কোয়াডে ছিলেন না দলের অন্যতম অভিজ্ঞ খেলোয়াড় মাহমুদউল্লাহ। পরবর্তীতে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার চাপে তাকে নিয়ে ১৬ সদস্যের দল ঘোষণা করা হয়।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts