হাথুরুসিংহের চুক্তি নবায়ন হচ্ছে

হাথুরুসিংহের চুক্তি নবায়ন হচ্ছে

চন্ডিকা হাথুরুসিংহের অধীনে অভূতপূর্ব সাফল্য পেয়েছে বাংলাদেশ জাতীয় দল। এ লংকান দায়িত্ব নেয়ার পর থেকেই ঊর্ধ্বমুখী বাংলাদেশের সাফল্যের গ্রাফ। দলের খেলোয়াড়দের কাছেও পছন্দের কোচ হয়ে উঠেছেন তিনি।

তার তত্ত্বাবধানে একের পর এক সাফল্য বাংলাদেশের ক্রিকেটকে সম্পূর্ণ বদলে দিয়েছে। তার মতো একজন কোচ পাওয়া সত্যিই দুষ্কর। ফলে তাকে হাতছাড়া করার কোন মানেই হয় না। আর সেই ভুলটি করতেও চায় না বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি সূত্রে জানা গেছে, চলতি মাসের শেষ দিকে তার পুরানো চুক্তির মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। তাই নতুন করে ২ বছরের চুক্তি হচ্ছে চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে। আর বোলিং কোচ হিথ স্ট্রিকের সঙ্গেও চুক্তির মেয়াদ বাড়ানো হচ্ছে। চুক্তির মেয়াদ হতে পারে দুই বছর অথবা আগের মতোই দিনের (৪৫০) হিসেবে।

এ নিয়ে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান বলেন, হেড কোচ হাথুরুসিংহে আর বোলিং কোচ হিথ স্ট্রিকের সঙ্গে বিসিবির চুক্তি প্রায় শেষের পথে। তাই তাদের চুক্তি আরো বাড়ানো হবে কিনা অথবা কোচরা টাইগারদের সঙ্গে আর থাকতে চান কিনা তার সিদ্ধান্ত আসবে বোর্ড সভা থেকে।

বোর্ড সভা না হলেও এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা রাখেন বিসিবি সভাপতি। তবে কোচ হাথুরুসিংহের ব্যাপারে আমরা সবাই পজিটিভ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

Related posts

Leave a Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.