নেইমার এক ম্যাচ নিষিদ্ধ

নেইমার এক ম্যাচ নিষিদ্ধ

রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে হলুদ কার্ড দেখায় এক ম্যাচের নিষেধাজ্ঞায় পড়েছেন ব্রাজিলের অধিনায়ক নেইমার। ফলে প্যারাগুয়ের বিপক্ষে পরের ম্যাচে মাঠে নামতে পারবেন না তিনি। তার জায়গায় ব্রাজিল দলে জায়গা পেয়েছেন ফরোয়ার্ড গাব্রিয়েল।

এদিকে হলুদ কার্ড দেখায় নেইমারের সঙ্গে নিষেধাজ্ঞা পেয়েছেন ডিফেন্ডার ডেভিড লুইজ। তার জায়গায় দলে জায়গা পেয়েছেন করিন্থিয়ান্সের ফিলিপে। ফলে আগামী বুধবার প্যারাগুয়ের বিপক্ষে এই দুই তারকাকে ছাড়াই মাঠে নামবে ব্রাজিল।

এর আগে বিশ্বকাপ বাছাইপর্বে উরুগুয়ের সঙ্গে ২-২ গোলে ড্র ম্যাচে হলুদ কার্ড পাওয়ায় প্যারাগুয়ের বিপক্ষে নিষেধাজ্ঞায় পড়েন তারা দু`জন। গত নভেম্বরে পেরুকে ৩-০ গোলে হারানোর ম্যাচেও হলুদ কার্ড দেখেছিলেন নেইমার।

উল্লেখ্য গত কোপা আমেরিকার আসর শেষ না করেই নিষিদ্ধ হতে হয় নেইমারকে। চার ম্যাচের নিষেধাজ্ঞা কাটিয়ে ফের জাতীয় দলে ফিরেছিলেন নেইমার।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট টেবিলে ৫ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে ইকুয়েডর। সমান ম্যাচে উরুগুয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে। ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে নেইমারের ব্রাজিল। ৫ ম্যাচে ৮ পয়েন্ট করে নিয়ে চারে প্যারাগুয়ে আর পাঁচে মেসির আর্জেন্টিনা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment