ফ্রি কিক থেকে গোলে মেসির নতুন কীর্তি

মেসির নতুন কীর্তি
Share Button

ফ্রি কিক থেকে গোল করা কি নিয়মিত অভ্যাসে পরিণত করেছেন লিওনেল মেসি? শনিবার লা লিগায় অ্যাথলেটিক বিলবাও-এর বিরুদ্ধে বার্সেলোনা তারকার একইধরনের গোল দেখে তা নিয়েই আলোচনা শুরু হয়েছে ভক্তদের মধ্যে।

ম্যাচের ৪০ মিনিটে বিলবাও বক্সের বাঁ প্রান্তে ফ্রি কিক পায় বার্সেলোনা। শট নিতে আসেন মেসি। তাঁর বাঁ পায়ের বাঁক খাওয়ানো শট বিলবাও গোলকিপার গোর্কা ইরাইসসের হাতের তলায় লেগে জালে জড়িয়ে যায়। ক্লাবের জার্সিতে ফ্রি কিক থেকে ২৭ নম্বর গোল করে মেসি পিছনে ফেলে দিলেন প্রাক্তন নেদারল্যান্ডস তারকা রোনাল্ড কুম্যানের ২৬টি গোলের কীর্তি। পাশাপাশি চলতি লা লিগায় এখনও পর্যন্ত ১৬ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় সতীর্থ লুইস সুয়ারেজের সঙ্গে যুগ্মভাবে উঠে এলেন শীর্ষে।

ম্যাচের পর উল্লসিত ম্যানেজার লুইস এনরিকে বলেছেন, ‘‘আমার মনে হয়েছে ফ্রি কিক থেকে গোল করে মেসি সবচেয়ে বেশি মজা পায়। ওকে নিয়ে নতুনভাবে কিছু বলার প্রয়োজন পড়ে না। ফুটবলেই সমস্ত প্রশ্নের উত্তর দিয়ে দেয় মেসি।’’ ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে বার্সেলোনা দুই নম্বরে। এনরিকে বলেছেন, ‘‘দলের ফুটবলে খুশি। এভাবে বাকি ম্যাচগুলিতে খেলতে পারলে লা লিগা জয়ের সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাবে না।’’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts