মেসিকে আর্জেন্টিনা প্রেসিডেন্টের অনুরোধ

argentina president and messi
Share Button

আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেয়ার পর থেকেই ফেসবুক-টুইটারে লিওনেল মেসিকে চরম সিদ্ধান্ত না নেয়ার আকুল আবেদন জানাচ্ছে সাধারণ মানুষ। এবার এ তালিকায় যোগ হলেন খোদ আর্জেন্টিনার প্রেসিডেন্ট। মেসির কাছে সরাসরি ফোন করে দলে থাকার অনুরোধ করেছেন প্রেসিডেন্ট মাউরিসিও মাক্রি।

আর্জেন্টিনার প্রেসিডেন্টের একজন মুখপাত্র জানিয়েছেন, মেসি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিচ্ছেন জানার পর প্রেসিডেন্ট নিজে থেকে ফোন করেন মেসিকে। অনুরোধ করেন জাতীয় দলের সঙ্গে থেকে যেতে।

মুখপাত্র আরও বলেন, তিনি মেসিকে ফোন করে বলেছেন, জাতীয় দলের পারফরম্যান্সে কতটা গর্ব তিনি অনুভব করেন। বলেছেন, মেসি যেন সমালোচনায় কান না দেন।

এদিকে মেসির আচমকা এই অবসর ঘোষণা মেনে নিতে পারছে না বিশ্বব্যাপী তার লক্ষ-কোটি সমর্থক। কেউ বিশ্বাসই করতে চাইছে না যে আর্জেন্টিনার জার্সি গায়ে আর খেলবেন না তিনি। এ কারণে ভক্তকুলের কাছ থেকে আকুল আবেদন, ‘এভাবে যেয়ো না মেসি। অবসর ভেঙে আবার ফিরে এসো।’

উল্লেখ্য, ২০১৪ বিশ্বকাপে জার্মানির কাছে হারের পর, ২০১৫ কোপা আমেরিকার ফাইনাল এবং সর্বশেষ ২০১৬ কোপা আমেরিকার ফাইনাল। টানা তিন ফাইনালে হেরে বিধ্বস্ত মেসি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরেরই ঘোষণা দেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts