ম্যারাডোনাকে মাঠেই জবাব দিলেন মেসি

argentina-beat-panama-by-hat-trick-of-messi
Share Button

‘মেসির নেতৃত্ব দেয়ার মতো ব্যক্তিত্ব নেই’ কিংবা ‘ওর মতো খেলোয়াড় আমাদের সময়ে অনেক ছিলো’; সম্প্রতি এমন দুটি মন্তব্য করে হইচই ফেলে দিয়েছেন ম্যারাডোনা। সেই ম্যারাডোনাকেই আবার ‘দেখিয়ে’ দিলেন মেসি।

কোপা আমেরিকায় আজ পানামার বিপক্ষে মাত্র আধঘণ্টা খেলে করেছেন হ্যাটট্রিক। নেতৃত্বের গুণই সামনে থেকে ভালো খেলে দলকে অনুপ্রাণিত করা। মেসি যেনো আজ মাঠে নেমে সেটাই করলেন। এবার কী বলবেন ম্যারাডোনা?

পানামার বিপক্ষে মেসি মাঠে নামেন ৬১ মিনিটে। মাত্রই ইনজুরি কাটিয়ে ফিরেছেন বলে তাকে শুরু থেকে খেলানোর ঝুঁকি নেননি জেরার্ডো মার্টিনো।

৬১ মিনিটে নেমে ৬৮ মিনিটে নিজের প্রথম গোল করেন তিনি। দশ মিনিট পর দ্বিতীয় গোল। এরপরও দশ মিনিট পর তৃতীয় গোল! অর্থাৎ ২০ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক করে ফেলেন মেসি।

ম্যাচ শেষে তাই পানামার কোচকে আত্মসমর্পণ করতে দেখা গেলো মেসির কাছেই। তিনি বলেন, ‘মেসি আসলে একটা দৈত্য। ও মাঠে নামার আগ পর্যন্ত আমরা সমানতালে খেলছিলাম। কিন্তু ও নামার পরই সব বদলে গেলো।’

মেসির সামনে ছোট ভুল করলেও বড়সড় মাশুল দিতে হয়, সেটাও মনে করিয়ে দিলেন পানামার কোচ। মেসির হ্যাটট্রিকে ভর করে পানামার বিপক্ষে ৫-০ গোলের বিশাল ব্যবধানে জিতে শেষ আটে জায়গা করে নিলো আর্জেন্টিনা। দলের হয়ে বাকি গোল দুটি করেন ওতামেন্দি ও আগুয়েরো।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts