রাস্তায় বান্ধবীকে লিপ কিস করলেন রোনালদো!

বান্ধবীকে লিপ কিস করলেন রোনালদো
Share Button

বর্তমান সময়ে ফুটবল বিশ্ব মাতিয়ে রেখেছেন তিনি। আর তিনি যেখানে সেখানেই খবর। মাঠে তিনি রাজার রাজা। মাঠের বাইরেও চলে তার রাজত্য। এবার নতুন এক বান্ধবীর সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদোকে ঘুরতে দেখা গিয়েছে।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে স্পোর্টিংকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। আর তার পরেই নতুন বান্ধবীর সঙ্গে পর্তুগিজ মহাতারকাকে দেখা গিয়েছে। প্যারিসের রাস্তায় রোনালদো ও জর্জিনা রডরিগেজকে হাত ধরাধরি করে হাঁটতে দেখা গিয়েছে।

মানুষজন যাতে রোনালদোকে চিনতে না-পারেন, তার জন্য ছদ্মবেশ ধরেছিলেন রিয়ালের তারকা। তাতেও লাভের লাভ হয়নি। রোনালদোকে চিনতে পেরে যান মানুষজন। এমনকী রোনালদো ও জর্জিনার অন্তরঙ্গ ছবিও ক্যামেরায় ধরা পড়ে। সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। সংবাদমাধ্যমেও ছবি প্রকাশিত হয় রোনাল্ডো ও জর্জিনার।

রোনালদোর নতুন এই বান্ধবীর নাম জর্জিনা রডরিগেজ। পেশায় মডেল। মাদ্রিদের গুচি স্টোরে কাজ করেন জর্জিনা। রোনালদোর সঙ্গে এই সুন্দরীর যে সম্পর্ক রয়েছে, সেই কথা অনেকেরই জানা ছিল না। গোপনে গোপনে সম্পর্ক ছিল দু’ জনের।

প্যারিসে রোনালদো হাজির হওয়ার পরেই গোপনে যোগাযোগ করেন জর্জিনার সঙ্গে। ছবিতে দেখা গিয়েছে, রোনালদো জড়িয়ে ধরেছেন এই সুন্দরীকে। তার পরে হাতে হাত ধরে হেঁটেছেন। পরে রোনালদো চুম্বনও করেন জর্জিনাকে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts