রোনাল্ডোকে গর্ভেই মেরে ফেলতে চেয়েছিলেন তাঁর মা?

Cristiano Ronaldo's mother admits she considered having an abortion when pregnant with him
Share Button

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিয়ে কতই না জল্পনা! জামাকাপড় বদলানোর মতোই তিনি প্রেমিকা বদলান। এমন ধারণা প্রচলিত রয়েছে রোনাল্ডো সম্পর্কে। কখনও ইরিনা শায়েক, কখনও আবার পলা সুয়ারেজ। আবার কখনও কিম কারদাশিয়ান। রোনাল্ডোর সঙ্গে কত মহিলারই না সংস্রব! এ হেন রঙিন রোনাল্ডোকে আমরা পেতামই না। তাঁর মা মারিয়া যদি একগুঁয়েমি দেখাতেন তাহলে রোনাল্ডো এই পৃথিবীর আলোই দেখতে পেতেন না। কিন্তু যা ভাবা হয়, তা তো হয় না সবসময়। ঈশ্বর চেয়েছিলেন রোনাল্ডো এই পৃথিবীর আলো দেখুন, তাঁর স্কিল দিয়ে পৃথিবী জিতে নিন। ঈশ্বর যা চেয়েছিলেন, তাই হয়েছে। নাহলে তো ফুটবলও পেত না বর্ণময় এক ফুটবলারকে। যে ফুটবলার লিওনেল মেসির ঘাড়ের কাছে ক্রমাগত নিঃশ্বাস ফেলে যাবেন।

রোনাল্ডোর মা স্বয়ং আসল সত্যিটা স্বীকার করেছেন। ঘটনা হল, রোনাল্ডো যখন তাঁর মায়ের পেটে, সেই সময় নাকি মারিয়া গর্ভপাত করাতে চেয়েছিলেন। রোনাল্ডোর মা মারিয়া বলেছেন, ‘‘রোনাল্ডো যখন আমার পেটে তখনই আমি ওকে নষ্ট করতে চেয়ছিলাম।’’ শেষপর্যন্ত রোনাল্ডোর মায়ের ইচ্ছাপূরণ হয়নি। তাই মারিয়া বলছেন, ‘‘ঈশ্বর চাননি আমি রোনাল্ডোকে নষ্ট করে ফেলি। এর জন্য আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই। রোনাল্ডোকে নষ্ট করে ফেলার ইচ্ছা যে আমার মনে একসময় তৈরি হয়েছিল, তার জন্য অবশ্য ঈশ্বর আমাকে শাস্তি দেননি।’’

রোনাল্ডো তাঁর জীবনের সত্যিটা এখন জানেন। মায়ের সঙ্গে রসিকতা করেন রোনাল্ডো। বলেন, ‘‘মা, তুমি তো চাওনি আমি পৃথিবীর আলো দেখি। এখন তো দেখতে পাচ্ছ আমি তোমাদের সবাইকে সাহায্য করতে পারি।’’ এ নিয়ে মা-ছেলে নাকি হাসাহাসিও করেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts