লিভারপুল ম্যানইউকে হারিয়ে শেষ আটে

লিভারপুল ম্যানইউকে হারিয়ে শেষ আটে

সময়টা ভালো যাচ্ছে না ম্যানচেস্টার ইউনাইটেডের। প্রিমিয়ার লিগের শিরোপার রেস থেকে ছিটকে গেছে অনেক আগেই। এবার চ্যাম্পিয়ন্স লিগের পর ইউরোপা লিগ থেকেও ছিটকে গেল রেড ডেভিলসরা। নিজেদের মাঠে লিভারপুলের বিপক্ষে ১-১ গোলে ড্রতে দুই লেগ মিলে ৩-১ গোলের হার নিয়ে বিদায়  নিল ফন গালের শিষ্যরা।

প্রথম লেগে হারের পর নিজেদের মাঠে শুরু থেকেই গোলের জন্য মরিয়া হয়ে খেলতে নামে  ম্যানইউ। এরই ধারাবাহিকতায় ম্যাচের ১৯ মিনিটে  বক্সের ভেতর উড়ে আসা উঁচু ক্রসে লাফিয়ে উঠে হেড করেছিলেন লিনগার্ড। কিন্তু ডানদিকে ঝাঁপিয়ে পড়ে ইউনাইটেডকে গোল বঞ্চিত করেন লিভারপুর গোলরক্ষক।

ম্যাচের ৩১ মিনিটে পেনাল্টি পেয়ে যায় ইউনাইটেড। আর পেনাল্টি থেকে স্বাগতিকদের এগিয়ে দেন অ্যান্থনি ম্যাট্রিয়েল (১-০)। এর ৬ মিনিট পরেই সমতায় ফিরতে পারতো লিভারপুল। বক্সের ডানদিক থেকে দারুণ এক ফ্রি-কিক নিয়েছিলেন ড্যানিয়েল স্টারিজ। কিন্তু ইংলিশ ফরোয়ার্ডের শটটা ক্রসবারে লেগে ফিরলে হতাশ হতে হয় স্বাগতিকরা।

তবে ৪৫ মিনিটে লিভারপুলকে আর হতাশ হতে হয়নি। অসাধারণ এক গোল করে অতিথিদের সমতায় (১-১) ফেরান কুটিনহো। প্রায় মাঝ মাঠ থেকে বল নিয়ে অসাধারণ দক্ষতায় এক ডিফেন্ডারকে কাটিয়ে পোস্টের খুব কাছে গিয়ে ডি গিয়াকে ফাঁকি দিয়ে বল জালে জড়িয়ে দেন ব্রাজিলীয় প্লেমেকার।

দ্বিতীয়ার্ধেও দুই দল বেশ কিছু আক্রমণ চালিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত আর কোনো গোল হয়নি। দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যবধানে জিতে তাই ইউরোপা লিগের শেষ আটে উঠে যায় লিভারপুল।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment