সিম্ফনি নিয়ে এসেছে নতুন স্মার্টফোন H175

Symphony
Share Button

 

বাংলাদেশের শীর্ষ হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো “H175” । ৪০০০ এম এ এইচ, লি-পলিমার ব্যাটারি এবং ৬৪ বিট প্রসেসরের সমন্বয়ে স্মার্টফোন আনল সিম্ফনি। এই হ্যান্ডসেটটিতে রয়েছে ৫ ইঞ্চি IPS বিগার স্ক্রিন, পাওয়ারফুল ক্যামেরা এবং ৫.১. এ্যান্ড্রয়েড ললিপপ। ১৩ মেগাপিক্সেল ব্যাক (অটোফোকাস সমৃদ্ধ) এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

সিম্ফনি “H175” দুটি ভিন্ন রং এ (ধূসর এবং সাদা) এই মাস থেকেই বাজারে পাওয়া যাচ্ছে। সেটটির মূল্য রাখা হচ্ছে মাত্র ১০ হাজার ৪৯০ টাকা

এ হ্যান্ডসেটটিতে ৬৪ বিট এবং ১.৩ গিগা হার্জের কোয়াড কোর প্রসেসর ও ২ জিবি র‍্যামের কারণে ফুল এইচডি ভিডিও দেখা যাবে সাবলীল গতিতে এবং এ্যাপস চলবে অনেক দ্রুত। Mali T720 GPU থাকার কারণে গেমস খেলা যাবে কোনো ধরনের ঝামেলা ছাড়াই।

এই ফোনটির ক্যামেরা সফটওয়্যারে থাকছে জিরো শাটার ডিসপ্লে, ফেস ডিটেকশন, টাইম স্ট্যাম্প, নয়েজ রিডাকশন এইচডিআর, কন্টিনিউয়াস শট স্লো মোশন ভিডিও এবং লাইভ ফটো। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে “স্মার্ট মোশন” যাতে থাকছে এ্যাকশন আনলক, স্মার্ট এ্যানসার, এ্যানসার বাই সুইং, স্মার্ট কল এবং স্মার্ট সুইচসহ আরও অনেক ফিচার।

ফোনটিকে সহজে ব্যবহার করার জন্যে এতে দেওয়া হয়েছে “মাল্টি জেসচার সেটিংস”। যার মাধ্যমে এই ডিভাইসটিকে এক হাতে ব্যবহার করা অনেক সহজ হবে। স্ক্রিন অফ থাকা অবস্থায়ও আঙুল দিয়ে C লিখে ক্যামেরা ওপেন করা, কিংবা E লিখে ব্রাউজার ওপেন করা যাবে। ফোনের নির্দিষ্ট জেশ্চার চাইলেই এডিট করে, নির্দিষ্ট এ্যাপ্লিকেশন ওপেন করা যাবে।

এতে আরও আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশি ভিডিও, ছবি এবং মিউজিক । এর এক্সপান্ডেবল মেমোরি ৩২ জিবি পর্যন্ত । এই হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক Emergency Rescue Feature Support । এই সেটটির ব্যবহারকারী কোনো ধরনের বিপদের সম্মুখীন হলে তখন ভলিউমের আপ এবং ডাউন বাটন ৩ সেকেন্ডের জন্য ধরে থাকলে অটোমেটিক একটি মেসেজ সেটিংসে সেট করে রাখা ইমার্জেন্সি কন্টাক্টসের কাছে মেসেজ চলে যাবে লোকেশনসহ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment