আনুশকা-কোহলির প্রেমে ফাটলের নেপথ্যে টাকা!

আনুশকা-কোহলির প্রেমে ফাটলের নেপথ্যে টাকা!

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতের টেস্ট ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির সম্পর্ক ফাটলের খবর সবারই জানা। মাস খানেক আগে স্যোশাল মিডিয়া থেকে নিউজ চ্যানেল সব জায়গায় হইচই পড়ে গিয়েছিল যখন জানা যায় বিরাট এবং আনুশকা সম্পর্ক শেষ করেছেন। ক্রিকেট থেকে সিনেমার সব ফ্যানরাই এতে খানিকটা হতাশ হয়েছিলেন অবাকও হয়েছিলেন।

কেন যে ব্রেক আপ হয়েছে তা নিয়ে নানা মুনির নানা মত ছিল। তবে বলা হচ্ছিল বিশ্বকাপ শেষ হওয়ার পর আনুশকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন বিরাট। তবে নিজের কেরিয়ারকে বেছে সেই প্রস্তাব নাকচ করে দেন আনুশকা। আর তাতেই সম্পর্কে ভাঙন ধরে। তবে বহু বার প্রশ্ন করেও বিরাট বা আনুশকার কারো কাছেই এর কোনো উত্তর পাওয়া যায়নি।

তবে এবার মনে হয় কারণটা সম্মুখে আসতে শুরু করেছে। এতো মধুর প্রেমের সম্পর্ক হঠাৎ কেন ভেঙে গেল তার উত্তর পাওয়া যাচ্ছে। এনিয়ে মুখ খুলেছেন আনুশকার এক ঘনিষ্ঠ বন্ধু।

তিনি জানান, বিরাট এবং আনুশকার প্রেমে ফাটলের পেছনে মূল কারণ টাকা। টাকার জন্যই নাকি দুজনের পথ আলাদা হয়ে গেছে। আনুশকার ওই বন্ধূ জানান, অনুরাগ কশ্যপের সিনেমা ‘বম্বে ডেলভেট’ ছবিতে বিরাট ৪০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন।

প্রায় ১২০ কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি একেবারেই ভালো ফল করতে পারেনি বক্স অফিসে।

মাত্র ২৪ কোটি টাকা রোজগার করে ছবিটি। ঘটনার সূত্রপাত সেখান থেকেই। এরপর বিরাট আনুশকার সঙ্গে টাকার অংক নিয়ে কথা বলতে গেলে আনুশকা সম্পর্কে ইতি টানেন। সূত্র: এইসময়।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment