ঈদের সাতদিন মোশাররফ করিমের সাত হাসির নাটক

mosharrof karim natok

যে কোন চরিত্রেই ডুবে যেতে পারেন মোশররফ করিম। শক্তিশালী এ অভিনেতা কমেডি নাটকেও তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন। মোশাররফের নাটক মানেই তার অভিনয়ের জাদু। তাই এবার জিটিভি তাকে নিয়ে সাজিয়েছে দর্শকের ঈদ বিনোদন। মোশাররফ করিম অভিনীত সাতটি কমেডি ঈদ নাটক নিয়ে চ্যানেলটি সাজিয়েছে তাদের ‘মোশাররফ করিম কমেডি ফেস্ট’। নাটকগুলো ঈদের দিন থেকে প্রতিদিন রাত ১০টা ৩০মিনিটে প্রচার হবে।

ঈদের দিন প্রচার হবে ইমোশনাল কমেডি নাটক ‘চোরের একদিন’। নাটকে মোশারফ করিমের সাথে অভিনয় করেছেন ফারহানা মিলি। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শামস করিম।

ঈদের ২য়দিন প্রচার হবে মাহমুদুল হাসান টিপুর রচনা ও পরিচালনায় রোমান্টিক কমেডি নাটক ‘প্রেমের নাম বেদনা’। এতে মোশারফ করিমের সাথে অভিনয় করেছেন অপর্ণা , ফারুক আহমেদ প্রমুখ।

ঈদের ৩য়দিন প্রচার হবে মাবরুর রশীদ বান্নার থ্রিলার কমেডি নাটক ‘মায়াবতী’। এতে মোশারফ করিমের সাথে অভিনয় করেছেন ইরেশ জাকের।

৪র্থ দিন প্রচার হবে ইমেল হকের রচনা ও পরিচালনায় ভৌতিক কমেডি নাটক ‘কারেন্ট গেলে ভয় পাবেন না’। এতে তার সাথে অভিনয় করেছেন নিশা, সাজু খাদেম প্রমুখ।

৫মদিন প্রচার হবে ইমোশনাল কমেডি নাটক ‘পাপ’। এতে আরও অভিনয় করেছেন সানজিদা প্রীতি, তারিক আনাম খান প্রমুখ। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন ভাস্কও আবেদিন।

৬ষ্ঠদিন প্রচার হবে মুরসালিন শুভ’র রচনা ও পরিচালনায় টেকনো কমেডি নাটক ‘একটা লাইক দেবেন প্লিজ’। এতে আরও অভিনয় করেছেন শামীম জামান, সামিয়া প্রমুখ।

৭মদিন প্রচার হবে মারুফ মিঠু’র রচনা ও পরিচালনায় অফিস কমেডি নাটক ‘জ্বি স্যার ঠিক বলছেন’। এতে আরও অভিনয় করেছেন শহিদুল আলম সাচ্চু প্রমুখ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts