কোটি মানুষ ঝাপিয়ে পড়েছে এই তরুণীর ওপর! দেখুন ভিডিও

ঢিনচ্যাক পূজা

আর পাঁচজন সদ্য কলেজ পাশ করা তরুণীর মতোই জীবন যাপন করতেন বছর ২৩ এর ঢিনচ্যাক পূজা। তখন অবশ্য ঢিনচ্যাক পূজা হয়ে ওঠেননি তিনি। তখন ছিলেন শুধুই পূজা জৈন। তার পরে একদিন মাথায় চাগাড় দেয়, র‌্যাপার হবেন। যেমন ভাবা, তেমন কাজ। র‌্যাপারদের মতো টুপি ও পোশাক পরে, ‘প্রাণের মায়া’ ছেড়ে গান ধরলেন। ২০১৬ তেই নিজস্ব ইউটিউব চ্যানেলেই মুক্তি পেল তাঁর প্রথম গান, থুড়ি গলা ফাটিয়ে ‘গানের গুঁতো’।

প্রথম গানটি হল, ‘সোয়্যাগ ওয়ালি টোপি’। ইউটিউব দর্শকদের মধ্যে কেউ ভাবলেন, আগমন হয়েছে হনি সিংহের মহিলা ভার্শনের। আবার কেউ এমন গলা শুনে কানে হাত চাপা দিলেন। কিন্তু এঁরাই আবার এড়িয়ে যেতে পারলেন না ঢিনচ্যাক পূজাকে। হাসির খোরাক হয়েই, শেয়ার হতে লাগলো পূজার ‘সোয়্যাগ ওয়ালি টোপি’। ফেসবুকে ছড়াতে লাগলো পূজাকে নিয়ে ‘মিম’। ভিডিও কমেন্টে শুরু হল কুমন্তব্যের বন্যা। তবে এতে কিছু ক্ষতি হল না পূজা। হু-হু করে বাড়তে লাগলো তাঁর ইউটিউব চ্যানেলে দর্শকের সংখ্যা।

তবে শুধু গানের ঠেলায় মানুষকে কাবু করার প্রতিভাই নয়, ঢিনচ্যাক পূজা বেশ সাহসীও। ‘সোয়্যাগ ওয়ালি টোপি’ ঘিরে এত ঠাট্টা-ইয়ার্কির পাত্রী হয়েও সাহস দেখালেন আরও একটি গানের ভিডিও করার। আবারও সাঙ্গপাঙ্গ সমেত গাড়ি নিয়ে বেরলেন। এবার অভিযান ‘সেলফি ম্যায়নে লেলি আজ’। গানের কথাও নিজে হাতেই তৈরি করেছেন ঢিনচ্যাক পূজা ওরফে পূজা জৈন। গানের কথায় সেলফি তোলার ‘মাহাত্ম্য’ তুলে ধরলেন। গানটির ভিউয়ার সংখ্যা ছাড়ালো ১ কোটি।

দেখুন ভিডিও

ঢিনচ্যাক পূজার এই ‘প্রায়-গান’-এর ভিডিওতে সুরের উপস্থিতি খুঁজতে গেলে নিজের কানের পরিশ্রম ছাড়া আর কিছু হবে না। তেমনই গানের কথা— বুঝতে গেলে যা এতদিন জেনেছেন, তা ভুলতে হবে। বাকি রইল তাল। ঢিনচ্যাক পূজার গানে তারা টাল সামলাতে না পেরে, পরষ্পরের ঘাড়ের উপরে পড়ছে। অতএব গানের ইতিহাসে যে তিনি নিজের ‘ঘরানা’ তৈরি করে ফেলেছেন তা বলাই বাহুল্য। কিন্তু তাতে কী? ঢিনচ্যাক পূজার সাবসক্রাইবারের সংখ্যা ১ লক্ষ ৩৯ হাজার।

শুধু ইউটিউব নয়, গুগল-এ গিয়ে ঢিনচ্যাক পূজার নাম সার্চ করলে দেখা যাবে, উইকিপিডিয়া-সহ বিভিন্ন ওয়েবসাইটে উঠে আসবে তাঁর ঠিকুজি-কুষ্ঠী। ১৯৯৩ সালের ১৬ ডিসেম্বর দিল্লির এক পরিবারে জন্মান পূজা জৈন। রোহতাকের মডেল স্কুল এবং গুরু গোবিন্দ সিংহ ইন্দ্রপ্রস্থ বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা।

সম্প্রতি আর একটি গান গেয়ে ও সোশ্যাল মিডিয়াতে ট্রলড হয়ে ‘হিট’ ঢিনচ্যাক পূজা। নতুন গানটির নাম ‘দিলোঁ কা শ্যুটার’। সেই গানের ভিডিও-তে দেখা যাচ্ছে, তিনি হেলমেট ছাড়াই স্কুটার চালাচ্ছেন। দিল্লি পুলিশের নজর এড়ায়নি ব্যাপারটি। তাই এবার পূজা জৈনের বিরুদ্ধে দিল্লি পুলিশ পদক্ষেপ নেবে বলেও জানা গিয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts