কোহলি-আনুশকার নতুন দাম্পত্যে ‘পুরনো প্রেম’

কোহলি-আনুশকার নতুন দাম্পত্যে ‘পুরনো প্রেম’

ভারতীয় ক্রিকেট দল এখন দক্ষিণ আফ্রিকার কেপটাউনে। বিরাট কোহলি বিয়ের পরে নিজেকে তৈরি করছেন মাঠের যুদ্ধের জন্য। আনুশকা শর্মা যদিও স্বামীর সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত নেলসন ম্যান্ডেলার দেশে।
দক্ষিণ আফ্রিকায় কোহলি এবং আনুশকা কী করছেন, কোথায় ঘুরছেন, তাঁদের পোশাক কী, সবই ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়।
এবার সামনে এল আনুশকার পোশাক নিয়ে জল্পনা। একটি ছবিতে কোহলির সঙ্গে আনুশকাকে দেখা যাচ্ছে একটি বিশেষ পোশাকে। বলিউডের জনপ্রিয় অভিনেত্রীর পরনের ওই পোশাক দেখার পরে অনেকেই ফিরে যাচ্ছেন পুরনো দিনে। রণবীর কপূরের সঙ্গে একটি ছবির প্রচারে যাওয়ার সময়েও আনুশকার পরনেও ছিল একই পোশাক।
রণবীর কপূরের ফ্যান ক্লাব একটি ছবির কোলাজ শেয়ার করেছে ইনস্টাগ্রামে। সেই ছবিতেই দেখা যাচ্ছে, আনুশকা কেপটাউনে যে পোশাক পরে রয়েছেন, তার সঙ্গে মিল রয়েছে আগের পোশাকের।

জনতার মনে এখনও টাটকা রণবীরের সঙ্গে আনুশকার পুরনো সম্পর্কের দিনগুলো। এই পোশাকটি যেন নতুন দাম্পত্যের ঝলমলে দিনে আরেকবার ফিরিয়ে দিল পুরনো প্রেমের ফ্ল্যাশব্যাককে। হয়তো নেহাতই তা কাকতালীয়, তবুও ভক্তদের আলোচনায় বারবার ঘুরে ফিরে আসছে সেই পোশাকেরই স্মৃতি।

কেপটাউনে বলিউড অভিনেতা অক্ষয় কুমারও ছিলেন। তাঁর সঙ্গে ছবিও তুলেছেন কোহলি ও আনুশকা। ভারতীয় দলের হেডকোচ রবি শাস্ত্রীর সঙ্গেও ছবি তুলেছেন অক্ষয়। আপাতত ভারতীয় দল দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে ব্যস্ত। তার মধ্যেই আনুশকার পোশাক নিয়ে তৈরি হয়েছে রহস্য।

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts