জবি শিক্ষার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা

জবি শিক্ষার্থীকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা
Share Button

রাজধানীর সূত্রাপুরে নাজিমউদ্দিন সামাদ (২৬) নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ৯টার দিকে সূত্রাপুরের একরামপুর মোড় এলাকায় এ ঘটনায় ঘটে।

নিহত নাজিমউদ্দিন জবির আইন বিভাগের সান্ধ্যকালীন কোর্সের স্নাতকোত্তর শ্রেণির ছাত্র ছিলেন। তিনি বঙ্গবন্ধু জাতীয় যুব পরিষদের সিলেট জেলা শাখার তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন। নাজিমুদ্দিন অনলাইন অ্যাক্টিভিস্ট ও ব্লগে লেখালেখি করতেন।

স্থানীয়রা পুলিশকে জানান, রাতে তিন বন্ধুকে নিয়ে ভিক্টোরিয়া পার্কের উদ্দেশ্যে বের হলে দুর্বৃত্তরা নাজিমউদ্দিনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এরপর খুব কাছ থেকে দুই রাউন্ড গুলিও করে তারা। পরে রক্তাক্ত অবস্থায় তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা জানান, রাতে ডিউটি শেষে বাসায় ফিরছিলেন এএসআই আওয়াল। একরামপুর মোড়ে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন তিনি।

পরে পুলিশ গিয়ে ওই্ যুবককে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি বলে সূত্রাপুর থানা পুলিশ জানিয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment