টুইটারে নগ্ন ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ালো পুনম

পুনম পাণ্ডে

ভারতীয় মডেল ও অভিনেত্রী পুনম পাণ্ডে ও বিতর্ক যেন একে অন্যের পরিপূরক। আরও একবার বিতর্ক উঠে এলেন এই দুঃসাহসী মডেল ও অভিনেত্রী।

টুইটারে পুনম গত ক’দিন ধরে ছবি পোস্ট করে চলেছেন। সব ছবিতেই তিনি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দৃশ্যমান। এর মধ্যে ২৩ তারিখের ছবিটিতে তার উর্ধ্বাঙ্গ পুরোপুরি উন্মোচিত অবস্থায় দেখা যাচ্ছে। এই সবগুলি ছবিই তার নতুন ভিডিও-র স্ক্রিনশট বলে জানিয়েছেন পুনম। ভিডিওটি নিয়ে যে নেটিজেনদের মধ্যে হইচইয়ের সূচনা হয়ে গিয়েছে তা বলার বাকি রাখেনা ।

২০১৬ সালে ‘জিঙ্গল বুবস’ নামের একটি ভিডিও ইউটিউবে পোস্ট করেছিলেন তিনি। যথারীতি সেখানেও স্বল্প পোশাকে অবতীর্ণ হয়েছিলেন তিনি। এবার তাই ভক্তদের অপেক্ষা, নতুন কোন চমক দেন পুনম। বিশেষ করে একটি ছবিতে যখন অর্ধনগ্ন হয়ে দেখা দিয়েছেন!

পোশাক খুলে ফেলার প্রবণতা অবশ্য পুনমের নতুন নয়। ২০১১ বিশ্বকাপে ভারত চ্যাম্পিয়ন হলে তিনি নগ্ন হবেন বলে জানিয়েছিলেন। যদিও সে বার বিসিসিআই বারণ করায় পোশাক খুলতে পারেননি পুনম। সে প্রতিশ্রুতি পূরণ তিনি করেন পরের বছর। ২০১২ সালে কলকাতা নাইট রাইডার্স আইপিএলে চ্যাম্পিয়ন হওয়ার পরে গায়ে সুতো না থাকা ছবি পোস্ট করেছিলেন পুনম।

২৬ বছরের পুনমের প্রথম ছবি ছিল ‘নাশা’। ২০১৩ সালের সেই ছবিতেও যথারীতি বিতর্ক হয়েছিল প্রবল। পোস্টার থেকে শুরু করে ছবির বিষয়— সবই ছিল আমিষ গন্ধ। পোস্টারে কেবল দু’টি প্লে কার্ডের দ্বারা শরীর ঢাকা ছিল তাঁর। বাকি শরীর ছিল উন্মুক্ত। ছবিতে পুনম ছিলেন এক শিক্ষিকার ভূমিকায়, যিনি নিজের ছাত্রের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিলেন।

আসলে পুনম এই বিতর্ক ভালোবাসেন। না হলে গত বারের ‘জিঙ্গল বুবস’ ভিডিও-র কথা মনে করিয়ে দিয়ে আগে থেকেই কেন জানতে চাইবেন, আবার ওই রকম ভিডিও চাই কিনা! স্বাভাবিক ভাবেই ভক্তরা উচ্ছ্বসিত হয়ে জানান, তারা অপেক্ষায় রয়েছেন পুনমের নতুন ভিডিও-র।

আসলে পুনম জানেন, নিজেকে শিরোনামে রাখার আর কোনও উপায় নেই। দু’টি হিন্দি ছবিতে তিনি অভিনয় করেছেন। অভিনয় করেছেন একটি তেলুগু ছবিতেও। চলেনি কোনটিই। এমনকি, টিভি সিরিয়ালেও ট্রাই করেছেন। কিন্তু কোনটাতেই সফল হননি তিনি।

অভিনেত্রী হিসেবে তাঁর ভবিষ্যৎ বলে যে কিছু নেই, এ কথা তিনি ভালোই বোঝেন। তাই নিজেকে লাইম লাইটে রাখতে পোশাক খোলা ছাড়া তাঁর উপায় নেই। তাই আবারও আসর সরগরম করে তুলেছেন ছবি পোস্ট করে। তার নতুন ভিডিও নিয়ে শুরু হয়েছে জল্পনা।অভিনয়ের পরীক্ষায় ‘ডাহা ফেল’ পুনমের এখন তাই ওই একটিই তুরুপের তাস। শরীর প্রদর্শন।
সূত্র:এবেলা

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts