ঢাকাইয়া ছবিতে কলকাতার ঋতিকা সেন!

ঢাকাইয়া ছবিতে কলকাতার ঋতিকা সেন

এবার ঢাকাই ছবির কলকাতার নায়িকা তালিকায় যুক্ত হচ্ছে আরেকটি নাম। তিনি হলেন ‘আরশীনগর’ খ্যাত। এই ছবিতে ঋতিকা সেনের বিপরীতে অভিনয় করবেন শ্রাবণ খান। যৌথ প্রযোজনায় নির্মিত ‘গাদ্দার’ ছবিটি সম্পর্কে এখনই এর কিছু বলতে নারাজ শ্রাবণ খান।

তার ভাষ্য, দুই বাংলার কোন দুটি প্রযোজনা প্রতিষ্ঠান ছবিটি নির্মাণ করছে এবং পরিচালনায় কে থাকছেন সেটি খুব শিগগির সংবাদ সম্মেলন করে জানানো হবে। বর্তমানে ছবিটি নির্মাণের জন্য আরো কিছু প্রস্তুতির কাজ চলছে। তাই আমরা চাচ্ছি একসঙ্গে আরো বড় করে ঘোষণা দেবো।

ঋতিকা সেনকে নিয়ে কলকাতায় দেবের সাথে প্রেমের গুঞ্জন রয়েছে। গত বছর দেব ৩ বছরে বিয়ে করবেন এমন গুঞ্জনের পর ঋতিকা সেনের নাম টালিগঞ্জে ঘুরপাক খাচ্ছিল। জোরালোভাবে ছড়িয়ে যায় দেবের প্রেমিকা ঋতিকা সেন। এবং তাকেই তিনি বিয়ে করতে যাচ্ছেন। সেই গুঞ্জন এখনও মিইয়ে যায়নি।

শ্রাবণ খান অভিনীত দুটি ছবি মুক্তি পেয়েছে। ২০১২ সালে আবুল কালাম আজাদ পরিচালিত ‘তোমার সুখেই আমার সুখ’ এবং ২০১৩ সালে একই নির্মাতার ‘তোমার আছি তোমারই থাকবো’।

বর্তমানে শ্রাবণ অভিনীত সোহানুর রহমান সোহান পরিচালিত ‘ওয়াও বেবি ওয়াও’ ছবিটি রয়েছে নির্মাণাধীন। অন্যদিকে, ঋতিকা সেনে কলকাতার উঠতি নায়িকা। তিনি জিতের ‘হান্ড্রেড পারসেন্ট লাভ’ ছবিতে কোয়েল মল্লিকের বোনের চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন।

এরপর নায়ক বনীর বিপরীতে ‘বরবাদ’ এবং সর্বশেষ দেবের নায়িকা হয়ে ‘আরশীনগর’ ছবিতে অভিনয় করেছেন। বর্তমানে তাকে নিয়ে টালিগঞ্জের প্রযোজকেরা নতুন করে ভাবতে শুরু করেছেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts