দেশের প্রথম ডিটিএইচ সেবা রিয়ালভু চালু করলো বেক্সিমকো

দেশের প্রথম ডিটিএইচ সেবা রিয়ালভু চালু করলো বেক্সিমকো
Share Button

বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেডের অনুমোদিত ট্রেড পার্টনারদের কাছে ঢাকা, সিলেট এবং চট্টগ্রাম বিভাগে পাওয়া যাচ্ছে দেশের প্রথম ডিরেক্ট-টু-হোম কানেকশন (ডিটিএইচ) রিয়ালভু।

বাংলাদেশের দর্শকদের টিভি দেখার অভিজ্ঞতা সম্পূর্ণরূপে বদলে দেবে রিয়ালভু। এই অত্যাধুনিক সেবা উপভোগ করতে হলে একজন গ্রাহককে রিয়ালভু সেট-টপ বক্স ও ডিশ অ্যান্টেনা ক্রয় করতে হবে, যার মূল্য ৪,৪৯৯ টাকা + ভ্যাট। গ্রাহকদের জন্য সেট-টপ বক্স এ দুই বছরের ওয়ারেন্টি প্রদান করবে রিয়ালভু।

কর্তৃপক্ষ কর্তৃক স্বীকৃত ট্রেড পার্টনারদের ইন্সটলাররা গ্রাহকদের ইন্সটলেশন সুবিধা প্রদান করবে। ডিশ অ্যান্টেনা স্যাটেলাইটের দিকে তাক করে বাসার দেয়াল, বারান্দা কিংবা ছাদে বসানো যাবে।

গ্রাহকরা সহজেই ১৬৪৪২, ০৯৬০৯৯৯৯০০০ এর মাধ্যমে দিন-রাত ২৪ ঘণ্টা কাস্টমার কেয়ার সুবিধা পাচ্ছেন এখন থেকেই। রিয়ালভু এর মাসিক সাবস্ক্রিপশন ফি হবে ৩০০ টাকা (ভ্যাটসহ)।

গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বিল পরিশোধের জন্য অনেক সহজ সেবার ব্যবস্থা রয়েছে যেমন স্ক্র্যাচ কার্ড, মোবাইল পেমেন্ট (বিকাশ, ডিবিবিএল মোবাইল ব্যাংকিং, আইএফআইসি মোবাইল ব্যাংকিং, শিওরক্যাশ, ইউক্যাশ ইত্যাদি)।

এছাড়া, ব্যাংক কার্ডের মাধ্যমে বিল পরিশোধ করা যাবে রিয়ালভু’র ওয়েবসাইট (realvubd.com) এবং easy.com.bd এর মাধ্যমে।

দেশে সম্পূর্ণ নতুন এই সেবা চালু সম্পর্কে বেক্সিমকো কমিউনিকেশন্সের প্রধান নির্বাহী দিমিত্রি লেপিস্কি বলেন, রিয়ালভু গ্রাহকেরা প্যাকেজের আওতায় ১০৫টি চ্যানেল দেখতে পারবেন ডিজিটাল মানে ঝকঝকে ছবি এবং পরিষ্কার শব্দ।

পাঁচটি এইচডি (হাই ডেফিনেশন) চ্যানেলসহ সকল জনপ্রিয় চ্যানেল থাকছে তালিকাতে। এছাড়া, অন্যান্য সুবিধা যেমন অনুষ্ঠান রেকর্ড করে রাখা এবং স্মার্ট ইলেকট্রনিক প্রোগ্রাম গাইড ব্যবহার প্রভৃতি উপভোগ করতে পারবেন গ্রাহকেরা।

”ঢাকা, সিলেট এবং চট্টগ্রাম বিভাগে অনুমোদিত ট্রেড পার্টনারদের কাছে RealVU পণ্য পাওয়া যাচ্ছে। যদিও এখন থেকেই সারা দেশে পাওয়া যাচ্ছে রিয়ালভু’র সিগন্যাল।

চলতি বছরের আগস্টের মধ্যে ট্রেড পার্টনার নেটওয়ার্ক দেশের সকল বিভাগে ছড়িয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে কোম্পানিটির।

বেক্সিমকো কমিউনিকেশন্স হচ্ছে বেক্সিমকো হোল্ডিংস লিমিটেড এবং রাশিয়াভিত্তিক জিএস গ্রুপ হোল্ডিং কোম্পানির একটি যৌথ উদ্যোগ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts