ধর্ষিতা তরুণীর সঙ্গে অভিযুক্ত শাবি ছাত্রের বিয়ের আয়োজন!

girl raped with teacher

মেসে আটকে ধর্ষণের অভিযোগ দেয়া সেই কলেজ ছাত্রীর সঙ্গেই শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের বিয়ের আয়োজন চলছে। এব্যাপারে দুই পরিবারের সঙ্গে কথা বলে বিয়ে ঠিকঠাক করা হয়েছে। উভয় পক্ষের সম্মতিতেই তাদের বিয়ের দিন ধার্য করা হয়েছে। বৃহস্পতিবার ওই ছাত্রের জামিন পাওয়ার কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে সেদিনই তার সঙ্গে ওই কলেজ ছাত্রীর বিয়ে দেয়া হবে। শাবির ইংরেজি বিভাগের ছাত্র সাইফুলের পরিবারের পক্ষ থেকে এমন তথ্য জানানো হয়েছে।

সাইফুলের পরিবারের সদস্যদের ভাষ্য ওই ছাত্রীর সঙ্গে সাইফুলের দীর্ঘদিন ধরে মন দেয়া নেয়ার সম্পর্ক চলছিল। বিষয়টি অনেকেই জানতো। কিন্তু হঠাৎ করে কেন ওই ছাত্রী সাইফুলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করলো তা বোধগম্য হচ্ছে না তাদের। এর পেছনো কোন ষড়যন্ত্র থাকতে পারে বলেও মন্তব্য তাদের। তবে সবকিছু ভুলে বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা।

সাইফুলের চাচাতো ভাই মো. মাসুক মিয়া জানান, অনেকদিন আগে থেকেই সাইফুলের সঙ্গে ওই ছাত্রীর সম্পর্ক ছিল এবং বিষয়টি উভয় পরিবারই জানত। হঠাৎ কি কারণে মেয়েটি এই অভিযোগ করেছে তা বোধগম্য নয়। উভয় পরিবারের সম্মতিতেই বৃহস্পতিবার তাদের বিয়ে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, গত শনিবার রাতে শাবির ইংরেজি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র সাইফুল ইসলামকে বিশ্ববিদ্যালয় পার্শ্ববর্তী মেস থেকে গ্রেফতার করে সুনামগঞ্জ মডেল থানা পুলিশ। তার বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে অপহরণ ও মেসে আটকে রেখে ধর্ষণের অভিযোগ আনেন কলেজছাত্রী। অভিযোগ আমলে নিয়ে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয় আদালত। অভিযুক্ত সাইফুল সুনামগঞ্জ সদর উপজেলার কুরবাননগর ইউনিয়নের মাইজবাড়ি এলাকার মৃত আকরম আলীর ছেলে। অন্যদিকে মেয়েটির বাড়ি সুনামগঞ্জের সুরমা ইউনিয়নে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts