নগ্ন ভিডিও নিয়ে মুখ খুললেন সাবিলা নূর

সাবিলা নূর
Share Button

কদিন আগে একটি নগ্ন ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়ে। ১৩ মিনিটের ওই ভিডিওটিতে এক তরুণীকে আপত্তিকর অবস্থায় দেখা যায়।
কেউ কেউ বলেন, ভিডিওটি সাবিলার; কেউবা বলেন সাবিলার মতো দেখতে; এমনকি কেউ কেউ এটাও বলেন, ভিডিওর ওই তরুণী হয়তো কোনো মেক্সিকান টিনএজ পর্নো তারকা। কিন্তু যে যাই বলুক না কেন, বিতর্কের সব ইস্যু কেন্দ্রীভূত হয়ে উচ্চারিত হচ্ছে সাবিলার নাম।
তবে এসব গুঞ্জনকে প্রত্যাখ্যান করেছেন সাবিলা নূর। সোমবার (১৭ এপ্রিল) রাতে সাবিলা নূর সেই ভিডিওটি নিয়ে মুখ খুলেছেন। আর সেটা জানিয়েছেন সাবিলার নিজস্ব ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে। তার লেখা স্ট্যাটাসটি তুলে ধরা হলো…
‘আরো আগেই এ ব্যাপারে (নগ্ন ভিডিও) বলতে চেয়েছিলাম কিন্তু এ রকম অশ্লীল বিষয়ে কথা বলতেও আমার রুচিতে বাঁধছিল। কিন্তু গত কয়েকদিনে অনেক অনেক দূর থেকেও আমার ভক্ত, শুভাকাঙ্ক্ষী, বন্ধু আর কলিগদের এতো ভালোবাসা ও সাপোর্ট পেয়েছি যে শুধু তাদের কারণেই কিছু বলার প্রয়োজন মনে করছি।
আলোচিত-সমালোচিত ভিডিওটি দেখে থাকলে আপনি জানেন ভিডিওর মেয়েটি আমি নই, এখন জানা আর মানার মধ্যে পার্থক্য অনেক। যদি মেয়েটিকে সাবিলা ভেবেই আপনার ভালো লাগে তাহলে আমার হাজার বিবৃতিতেও আপনার মনের পরিবর্তন হবে বলে আশা করি না।
যারা পাশে থেকেছেন তাদেরকে ধন্যবাদ দেয়ার ভাষা আমার জানা নেই। সবার প্রতি আমার অন্তরের অন্তঃস্থল থেকে ভালোবাসা জানাই।’
উল্লেখ্য, কয়েকমাস ধরে আড়ালে আছেন সাবিলা নূর। তার মা মুসরাত জাহান বলেন, ‘গত ২২ মার্চ রাত ৯টার ফ্লাইটে আমেরিকা গেছে। ফিরবে তিন থেকে চার মাস পর। আমেরিকার ডালাস শহরে তার বড় বোন থাকে, তার কাছে গেছে।’
আরও বলেন, সাবিলা রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। এর ফাঁকে আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ে একটি কোর্স সম্পন্ন করার সুযোগ পেয়েছে। তাই সেখানে যাওয়া। তিন মাসের একটা কোর্স সম্পন্ন করে সাবিলা দেশে ফিরবে। তারপর আবার আগের মতো কাজে মনোযোগী হবে।

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts