নতুন প্রেমিকার সঙ্গে জনসমক্ষেই যৌনতায় জাস্টিন বিবার!

জাস্টিন বিবার ও সোফিয়া রিচি

জাস্টিন বিবার এবং তার বর্তমান গার্লফ্রেন্ড গায়ক লিওনেল রিচির মেয়ে সোফিয়া রিচির এক অন্তরঙ্গ মূহুর্ত ধরা পড়ল তার ভক্তের ক্যামেরায় । পাবলিক প্লেসেই যৌনতায় লিপ্ত হতে দেখা গেল দু জনকে।

ছবিতে দেখা গিয়েছে, মেক্সিকোর ক্যাবো সান লুকাসের সমুদ্র সৈকতের ধারে প্রেমিকার সঙ্গে উদ্দাম ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন জাস্টিন।

সেফিয়ার ১৮তম জন্মদিন সেলিব্রেট করতেই গত রবিবার মেক্সিকো গিয়েছিলেন জাস্টিন। সেলেনা গোমেজের সঙ্গে ব্রেকআপের পর, বর্তমানে তিনি ডেট করছেন সোফি রিচি নামে এক অষ্টাদশীর সঙ্গে। বেশ কিছুদিন ধরেই জাস্টিন তাঁর বান্ধবীর সঙ্গে তাঁর সোশ্যাল নেটওয়ার্কে অনেক ছবিও আপলোড করছিলেন।

তবে সেলেনা গোমেজের সঙ্গে ব্রেক আপ হওয়ার পর তাঁর ফলোয়ারদের সমালোচনার মুখে পড়েন পপ স্টার। অনেকে তার নতুন বান্ধবীকে নিয়েও অরুচিকর মন্তব্য করতে থাকে।
জাস্টিন বিবার1
অনেকেই জাস্টিনকে ‘চিটার’ বলেও কটাক্ষ করতে থাকেন। আর এহেন অপমানে তিনি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করে দেন। আর তার পর থেকেই পাপারাৎজিরা জাস্টিনের গতিবিধির উপরে তীক্ষ্ণ দৃষ্টি রেখেছেন।

জাস্টিন বিবার2
আর তখনই এমন এক কান্ড ধরা পড়েছে এক ভক্তের ক্যামেরায়। আর সেই ছবি এখন ভাইরাল সোশাল মিডিয়ায়। হঠাৎ এমন দৃশ্যের ছবি দেখে বেশ অবাকও হয়েছেন অনেকেই।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts