নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে অন্তরঙ্গ দীপিকা পাডুকোনে

নতুন বয়ফ্রেন্ডের অন্তরঙ্গ দীপিকা পাডুকোনে
Share Button

বলিউড থেকে হলিউডে পাড়ি দেওয়ার পরে ফ্যান ফলোয়িং-এর সংখ্যাটা আগের থেকেও এখন বেড়ে গিয়েছে। রণবীর কপূরের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পরে অনেকটাই মুষড়ে পড়েছিলন তিনি। শুধু রণবীর কেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গেও যে একসময়ে সম্পর্কে জড়িয়েছিলেন প্রকাশ পাড়ুকোনের মেয়ে।

শোনা যায়, ধোনি সরে যাওয়ার পরে দীপিকার সঙ্গে জড়িয়ে পড়েছিলেন যুবরাজ সিংহ। এখানেই যদি সব শেষ হয়ে যেত, তাহলে তো ভালই হত!

হলিউডে পাড়ি দেওয়ার পরে ভিন ডিজেলের সঙ্গে অতিরিক্ত ঘনিষ্ঠতার ফলে বর্তমান প্রেমিক রণবীর সিংহের সঙ্গেও মন কষাকষি চলে বেশ কয়েকদিন ধরে। এ বার আরও এক বিখ্যাত নাম যুক্ত হল দীপিকার অনুরাগীর তালিকায়। তিনি নোভাক জকোভিচ।

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, জকোভিচও না কি দীপিকাকে প্রেমিকা বানাতে চেয়েছিলেন। মুখ ফুটে এই কথা কখনওই স্বীকার করেননি সার্বিয়ান তারকা। বরং তাঁর প্রাক্তন প্রেমিকা নাতাশা বেকভালাকই এমন দাবি করেছেন। সংবাদমাধ্যমে নাতাশা বলেছেন, দীপিকার সঙ্গে ডেট করলে সুখিই হতো নোভাক।

২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত পপস্টার নাতাশার সঙ্গে সম্পর্ক ছিল জকোভিচের। নাতাশা অবশ্য ‘জোকার’-এর সঙ্গে সম্পর্ক নিয়ে একটি শব্দও খরচ করেননি। ২০১৪-য় এলেনা রিসটিচের সঙ্গে বিয়ে হয় নোভাকের। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে নোভাক ও তাঁর স্ত্রী এলেনার মধ্যে কথা কাটাকাটি হচ্ছে। তার কিছুদিন পরেই নোভাকের প্রাক্তন বান্ধবীর এ হেন মন্তব্যের ফলে জল্পনা তুঙ্গে ওঠে। অনেকেই জল্পনা শুরু করেছেন, প্রকাশ পাড়ুকোনের মেয়ের জন্যই কি জকোভিচ-এলেনার মধ্যে মনোমালিন্য চলছে?

উল্লেখ্য, গত বছর একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমের ক্যামেরায় লস এঞ্জেলসে দীপিকা ও জোকার-এর ছবি ধরা পড়ে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তার পরে সার্বিয়ান তারকার প্রাক্তন বান্ধবীর দীপিকাকে নিয়ে মন্তব্য।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts