নায়িকা ববির এক গানে খরচ ৫০ লাখ!

bobby-actress
Share Button

সিনেমার এক গানে খরচ ৫০ লাখ টাকা! এটা বিস্ময়কর কিছু নয়। বলিউডে এর চেয়ে বেশিও খরচ হয়। কিন্তু বাংলাদেশের কোনো ছবির জন্য এটা সত্যিই বিস্ময়কর।

কারণ শুধু একটি গানের জন্য ৫০ লাখ টাকা খরচ করলে ছবির বাজেট কত হতে পারে সেটা অনুমেয়। আর এত বেশি বাজেটের ছবির বাজার বাংলাদেশে নেই, এটাও অনেকের জানা।

এ বিষয়টি জানা সত্ত্বেও বাংলাদেশী ছবির একটি গানে ৫০ লাখ টাকা খরচ করা হয়েছে বলে খবর রটেছে। ছবির নাম ‘বিজলী’। পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। অভিনয় করছেন চিত্রনায়িকা ববি। এটি তারই প্রযোজনায় নির্মিত হচ্ছে।

সম্প্রতি ববি আইসল্যান্ডে গিয়ে এ ছবির একটি গানের শুটিং করেছেন। ভারতের কণ্ঠশিল্পী সুনিধি চৌহানের গাওয়া এ গানটি শুটিং হয়েছে ইউরোপের আইসল্যান্ডে। বলা হয়েছে এ গান করতে গিয়ে খরচ হয়েছে ৫০ লাখ টাকা! আদপে সত্যি কী তাই? নাকি এটা পাবলিস্টি স্ট্যান্ট? এমন প্রশ্নও উঠেছে চলচ্চিত্রাঙ্গনে।

যদিও নিজের ছবিকে আলোচনায় রাখার জন্য এমন স্ট্যান্টবাজি অনেকেই করে থাকেন। তবে এ গানের ক্ষেত্রে সেটা হওয়ার সম্ভাবনা কম বলেও অনেকে মন্তব্য করেছেন। কারণ আইসল্যান্ডে গিয়ে শুটিং করতে খরচ তো হবেই। তবে সেটার পরিমাণ ৫০ লাখ হতে পারে এ বিষয়টিই প্রশ্নের জন্ম দিয়েছে।

পরিচালক ইফতেখার চৌধুরী অবশ্য সংবাদমাধ্যমকে বলেছেন, ‘বিজলীর যে গানটি আইসল্যান্ডে করেছি এর আগে এমন লোকেশনে এবং এত ব্যয়বহুল কোনো গান বাংলাদেশের চলচ্চিত্রে হয়নি। বিজলী সব দিক থেকেই ইতিহাস গড়বে ইনশাআল্লাহ। যেসব লোকেশনে শুটিং করেছি এসব লোকেশনে শুধু বাংলাদেশী ছবিই নয়, অন্যান্য দেশের ছবির শুটিংও খুব বেশি হয় না। এর একটা মাত্রই কারণ- এটা হল খরচ।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts