বলিউডে কারা তাঁর প্রেরণা, টুইটার বোমা ফাটালেন সানি!

সানি লিওন

বেঙ্গালুরুতে নিউ ইয়ার ইভেন্ট ‘সানি নাইটস’ বাতিল করে সম্প্রতি সংবাদশীর্ষে সানি লিওন। দেশজুড়ে আবার তাঁকে ঘিরে বিতর্কের ঢল। কিছু কট্টর কন্নড় গোষ্ঠী দাবি তোলে সানি লিওন কন্নড় সংস্কৃতির বিরোধী। সেখানকার পুলিশও পাংশুপানা মুখ করে জানিয়েছে, এমন অবস্থায় সানির নিরাপত্তা দিতে তারা অপারগ।

এতেই খেপে গিয়ে সানি তাঁর শো ক্যানসেল করেছেন। আর হাওয়া গরম থাকতে থাকতেই সানি এমন এক বোমা ছাড়লেন তাঁর টুইটার হ্যান্ডলে, যাতে তাঁর ফ্যানরা যেমন বোম্বাচাক, তেমনই তাঁর বিরোধীদেরও মুখে কুলুপ।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সানি এই গরম হাওয়ার পরিস্থিতিতেই অতীত থেকে তুলে এনেছেন তাঁর পক্ষের সমর্থন। বলিউডে কারা তাঁর প্রেরণা, তিনি তাঁর টুইটে তা উল্লেখ করেছেন। সেই সঙ্গে দেখিয়েছেন, কী ভাবে তাঁর প্রেরণাদাত্রীরা ‘সংস্কারী’ ছুৎমার্গকে ফুৎকারে উড়িয়ে সাহসী সব পোশাকে অবতীর্ণা হয়েছিলেন রুপোলি পর্দায়। না, তাঁর তালিকায় হেলেন, কিমি কাতকর-রা নেই। বরং রয়েছেন সনাতন ভারতের ‘মুখ’ হিসেবে বিবেচিত শর্মিলা ঠাকুর, ১৯৭০ দশকের হার্টথ্রব ডিম্পল কাপাডিয়া, ১৯৮০-র দশকের বিতর্কিত নায়িকা মন্দাকিনী, সেইসঙ্গে চিরায়ত রেখা, লবণবিধুর জিনাত আমন, সুরসুন্দরী মধুবালা।
সানি লিওন এর অনুপ্রেরনা

তাঁর টুইটে তিনি যা লিখেছেন, তা তো এখানেই থাকল। আর যা লেখেননি, তার সারমর্ম যে ‘তোমরা করলেই লীলা, আমি করলেই বিলা’, তা ভাল করেই বুঝিয়ে দিয়েছেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts