বিদ্যা বালানের ‘বেগম জান’ পাকিস্তানে নিষিদ্ধ! (ভিডিওসহ)

বিদ্যা বালানের ‘বেগম জান’ পাকিস্তানে নিষিদ্ধ!
Share Button

ট্রেলার মুক্তির পরপরই বেশ সাড়া পড়ে গেছে বলিউডের হার্টথ্রুব নায়িকা বিদ্যা বালানের ‘বেগম জান’নিয়ে। চলচ্চিত্রপ্রেমী ও বোদ্ধাদের মধ্যে এখন চলছে বেগম জানকে নিয়ে নানা মত।

সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ভারতীয় সুপারহিট বাংলা সিনেমা ‘রাজকাহিনীর’ হিন্দি রিমেক বেগম জান নিয়েও ব্যাপক আশাবাদী সংশ্লিষ্টরা। এরইমধ্যে ট্রেলারও সে কথাই বলছে। ট্রেলার ঝলকেই বিদ্যা বালানে মুগ্ধ দর্শকরা।

তবে মুক্তির আগেই একটা ধাক্কা খেতে যাচ্ছে বিদ্যা বালানের বেগম জান। চির বৈরী প্রতিবেশী পাকিস্তানে মুক্তি পাচ্ছে না, ৪৭’র দেশভাগের সময়কালকে ঘিরে তৈরি বেগম জান।

বরাবরই পাকিস্তানে ভালো ব্যবসা করে মহেশ ভাটের সিনেমা। এবারও তেমন আশা ছিল সিনেমা সংশ্লিষ্টদের। কিন্তু মুক্তির আগেই এ দুঃসংবাদ শুনতে হচ্ছে বেগম জানের পরিচালককে।

তবে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য জানা যায়নি মহেশ ভাট, তার প্রতিষ্ঠান বা সিনেমাটির কারও পক্ষ থেকে। এরইমধ্যে বেগম জানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে পাকিস্তান কর্তৃপক্ষকে চিঠি দেয়া হয়েছে বলেও খবর চাউর হয়েছে।

যদিও দেশভাগের টালমাটাল পরিস্থিতির সময়কালকে রূপালী পর্দায় তুলে আনা ও বর্তমানে পাকিস্তান-ভারতের সম্পর্ক; সবকিছু মিলিয়ে আগেই থেকেই বেগম জানের পাকিস্তানে মুক্তি নিয়ে সংশয় ছিল। এখন সেটাই সত্যি হতে যাচ্ছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts