রাজধানীর পরিবাগে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

Dath-Body
Share Button

রাজধানীর শাহবাগ থানার পরিবাগ এলাকায় এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আর এ ঘটনায় ওই বাসার মালিকের ছেলে ও দুই কাজের বুয়াকে শাহবাগ থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে।

নিহত ওই গৃহকর্মীর নাম শান্তা (৩২)। সে চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামের শামসুল মিয়ার মেয়ে। বিয়ে হলেও অনেকদিন আগেই স্বামীর সাথে তার ছাড়াছাড়ি হয়ে গেছে।

শনিবার রাত ১২টার দিকে পরিবাগের ৯তলা বিল্ডিংয়ের ১ তলার সানশেড থেকে ওই গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বাসার ছাদ থেকে লাফিয়ে পড়ে ওই গৃহকর্মী আত্মহত্যা করতে পারে।

জানা যায়, মাত্র ১৫ দিন আগে গৃহকর্মী হিসাবে ওই বাড়িতে কাজের মহিলা হিসাবে যোগ দেন শান্তা। ১৫ দিনের মাথায় আত্মহত্যার বিষয়টি রহস্যজনক বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

শাহবাগ থানার উপ-পরিদর্শক সুব্রত গোলদার বলেন, পরিবাগের ১০ নম্বর বাসার ৯ তলা বিশিষ্ট বিল্ডিংয়ের ৯ম তলায় জনৈক হুমায়ুন কবীরের বাসায় কাজ করতো শান্তা। মাত্র ১৫ দিন আগে সে ওই বাসায় যোগ দেয়। শনিবার রাত ১২ টার দিকে সে বাসের ছাদ থেকে লাফিয়ে পড়ে এবং বিল্ডিংয়ের ১ তলার সানশেডে আটকা পড়ে। শব্দ শুনে বিল্ডিংয়ের লোকজন বেরিয়ে আসে এবং তা

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts