শ্রাবন্তীর বাগদান কবে জানেন?

শ্রাবন্তীর বিয়ে
Share Button

বিয়ে করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। আগামী ৮ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে তার বাগদান। প্রেমিক সুপারমডেল কৃষাণ ব্রজের সঙ্গেই হচ্ছে তার বিয়ে। ইতিমধ্যেই শ্রাবন্তী ভক্তদের কানে সে নাম পৌঁছে গেছে।

খবর হলো, শ্রাবন্তী যাচ্ছেন উত্তর আমেরিকার বঙ্গসম্মেলনে। সেখান থেকে ফিরলেই তার বাগদান। সে উপলক্ষ্যে নানা আয়োজন আর পরিকল্পনাও সেরে ফেলেছেন শাকিব খানের এ নতুন নায়িকা। হিরের আংটি উপহার দিবেন বর কনে একে অপরকে। বাগদানের আয়োজনে ঘরে চলবে পূজো। নাচবেন দু’জনই। প্রেমিক কৃষাণ জনপ্রিয় গান ‘এগিয়ে দে’, ‘ও মাই লাভ’-এর মতো শ্রাবন্তী অভিনীত বিভিন্ন ছবির জনপ্রিয় গানের তালে নাচবেন।

আংটিবদলের পর বেড়াতে ইউরোপ যাবেন শ্রাবন্তী ও কৃষাণ। তবে বাগদানের পরপরই তারা পা রাখবেন বৈষ্ণ দেবীতে। সেখানেই দু’জনে একে অপরকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। তারা সাতপাকে বাঁধা পড়বেন আগামী বছর।

এদিকে, আসছে ঈদেই মুক্তি পাচ্ছে শাকিব-শ্রাবন্তী অভিনীত ‘শিকারী’ চলচ্চিত্রটি। ইতিমধ্যেই চলছে চলচ্চিত্রটির প্রচার প্রচারণা। শাকিব-শ্রাবন্তীর ক্যামিস্ট্রি দেখতে যারা উদগ্রীব হয়ে আছেন, তাদের কাছে শ্রাবন্তীর বিয়ের খবরটা একটু গায়ে কাঁটা দেবেই বইকি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts