সুটিংয়ে সবার সামনে নায়িকাকে সেক্স করতে বললেন পরিচালক!

Furious Chitrangada Singh leaves the set for the Director's Obscene command
Share Button

দিন ছ’য়েক ধরেই নিজের নতুন ছবি ‘বাবুমশায় বন্দুকবাজ’-এর শ্যুটিং নিয়ে প্রবল ব্যস্ত ছিলেন চিত্রাঙ্গদা সিং। কাউকে সময়ও দিতে পারছিলেন না। কিন্তু, সেই চিত্রাঙ্গদা নিজেই এই ছবির শ্যুটিং থামিয়ে দিয়েছেন।

কারণ, ভরা সেটের মধ্যেই পরিচালক কুষাণ নন্দি নাকি তাঁকে বলেন, ‘নওয়াজউদ্দিন সিদ্দিকির উপর চেপে ঠ্যাং ছড়িয়ে সেক্স কর’। সেটে তখন স্পট বয় থেকে প্রোডাকশনের যাবতীয় সদস্যরা দাঁড়িয়ে আছে। চিত্রাঙ্গদা গোটা ঘটনায় নাকি এতটাই রেগে যান যে সেট থেকে বেরিয়ে আসেন। তার আগে কুষাণকে সাফ বলেন, ‘কী করে এত লোকের সামনে এমন একটা অন্তরঙ্গ দৃশ্যের শ্যুট হতে পারে?’এই মুহূর্তে মুম্বইয়ে চলে এসেছেন চিত্রাঙ্গদা।

যদিও, কুষাণ নন্দির এক বন্ধু চিত্রাঙ্গদাকে মিথ্যেবাদী বলে অভিযুক্ত করেছে। তাঁর পাল্টা অভিযোগ, ‘প্রথম থেকেই চিত্রাঙ্গদা চিত্রনাট্য অনুযায়ী কাজ করতে চাইছিলেন না, নিজের মতো করে চিত্রনাট্যে বদল করে আসছিলেন। এমনকী, ছবির একটা গুরুত্বপূর্ণ দৃশ্যে অভিনয় করতে অস্বীকার করেন। চিত্রাঙ্গদার অভিযোগ, আমরা নাকি অশ্লীল ছবি করছি। পশ্চিমবঙ্গের গ্রামবাংলার মেয়েরা লো-কাট ব্লাউজ পরে। চিত্রাঙ্গদা তাও পরতে অস্বীকার করেন।’

এই মুহূর্তে যা খবর, চিত্রাঙ্গদা পরে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে কথা বলেন এবং ছবিতে আর অভিনয় না করার কথা জানিয়ে দেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts